আজকের মত খেলা স্থগিত, আগামীকাল ফের শুরু সুপার ফোরের ভারত-পাক লড়াই

[ad_1]

কলম্বো:

পাল্লেকেলেতে ভারত-পাকিস্তানের গ্রুপ পর্বের ম্যাচ বৃষ্টিতে ভেস্তে গিয়েছিল। রবিবার কলম্বোয় এশিয়া কাপের সুপার ফোরে আবার মুখোমুখি হচ্ছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী। তবে কলম্বোতেও বৃষ্টির আশঙ্কা রয়েছে। ৯০% বৃষ্টির সম্ভাবনা রয়েছে। ভারত-পাক ম্যাচ রবিবার না হলে রিজার্ভ ডে হিসাবে সোমবার রাখা হয়েছে। এ নিয়ে বিতর্কও হচ্ছে। শ্রীলঙ্কা ও বাংলাদেশের ক্রিকেট বোর্ড প্রশ্ন তুলেছে, কেন শুধু ভারত-পাকিস্তানের ম্যাচের জন্য রিজার্ভ ডে রাখা হয়েছে।

পাকিস্তানের বিরুদ্ধে ভারতীয় দল দেখতে চায়, কে এল রাহুল কতটা ম্যাচ ফিট হয়েছেন। ভারতীয় শিবির সূত্রে জানা গেছে, রাহুল পাকিস্তানের বিরুদ্ধে খেলবেন। তিনি এশিয়া কাপের প্রথম দুটি ম্যাচে খেলেননি। চোট পুরোপুরি না সারানোর কারণে। তবে বিশ্বকাপের আগে সময় কম। তাই রাহুলকে খেলিয়ে দেখে নিতে চায় ভারতীয় টিম ম্যানেজমেন্ট।

পাশাপাশি, যশপ্রীত বুমরা চোট সারিয়ে ফিরে ওয়ান ডে ম্যাচে শক্তিশালী প্রতিপক্ষের বিরুদ্ধে কেমন বল করেন, সেটা দেখতে চায় ভারতীয় দল। পাকিস্তানের বিরুদ্ধে আগের ম্যাচে বল করার সুযোগ পাননি বুমরা। আর নেপালের বিরুদ্ধে তিনি খেলেননি। সন্তান জন্মানোর সময় স্ত্রী সঞ্জনার পাশে থাকতে শ্রীলঙ্কা থেকে দেশে ফিরেছিলেন তিনি।

রাহুল খেললে ঈশান কিষাণকে বাদ দিতে হবে। ঈশান কিষাণ উইকেটকিপার হিসাবে খেলে টানা চার ম্যাচে হাফসেঞ্চুরি করেছেন। গ্রুপ পর্বে পাকিস্তানের বিরুদ্ধে তাঁর ব্যাটিং জ্বলে উঠেছিল।

পাল্লেকেলেতে যেটুকু খেলা হয়েছিল, তাতে পাকিস্তান পেসারদের সঙ্গে ভারতীয় ব্যাটিংয়ের লড়াই জমে উঠেছিল। কলম্বোতেও টানটান এক লড়াইয়ের অপেক্ষা।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Related Posts
Scroll to Top