রোহিত-বিরাটের টি-টোয়েন্টি প্রত্যাবর্তন, নির্বাচনে জয়ী শাকিব? এক নজরে খেলার সব খবর

[ad_1]

কলকাতা: রোহিত-কোহলির টি-টোয়েন্টিতে প্রত্যাবর্তন

রোহিত শর্মা এবং বিরাট কোহলি এক বছর পর আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেটে ফিরলেন। আগামী ২১ জানুয়ারি থেকে আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ়ের জন্য ভারতীয় দল ঘোষণা করা হয়েছে। সেখানে অধিনায়ক হিসাবে রোহিত দলে প্রত্যাবর্তন ঘটালেন।

শাকিবের জয়ের পথে

বাংলাদেশের ক্রিকেট দলের অধিনায়ক শাকিব আল হাসান বিরাট ব্যবধানে জয়ের পথে। মগুরা থেকে ভোটে দাঁড়িয়েছিলেন তিনি। সেখানেই বিরাট বড় ব্যবধানে তিনি জয় পেয়েছেন বলে খবর।

মান্ধানাদের হার

ভারতীয় মহিলা ক্রিকেট দল অস্ট্রেলিয়াকে হারিয়ে সিরিজ়ে ১-০ ব্যবধানে এগিয়ে ছিল। তবে দ্বিতীয় ম্যাচেই অস্ট্রেলিয়া ছয় উইকেটে জয় পেয়ে সিরিজ় ১-১ করে ফেলল।

নাদালের অস্ট্রেলিয়ান ওপেন থেকে নাম প্রত্যাহার

চোট থেকে ফিরে এসেছিলেন তিনি। আশা ছিল অস্ট্রেলিয়ান ওপেন তাঁকে খেলতে দেখা যাবে। কিন্তু তা হচ্ছে না। আজ, ৭ জানুয়ারিই অস্ট্রেলিয়ান ওপেন থেকে নিজের নাম প্রত্যাহারের কথা ঘোষণা করলেন রাফায়েল নাদাল।

প্রয়াত ব্রাজিলিয়ান কিংবদন্তি

প্রয়াত হলেন ব্রাজিলের কিংবদন্তি কোচ মারিও জাগালো। বয়স হয়েছিল ৯২ বছর। ফুটবলার ও কোচ হিসেবে চারবার বিশ্বকাপ জিতেছেন।

অন্ধ্রর বিরুদ্ধে চাপে বাংলা

অনুষ্টুপ মজুমদারের দুরন্ত শতরানে ভর করে অন্ধ্রপ্রদেশের বিরুদ্ধে প্রথম ইনিংসে বাংলা চারশো রানের গণ্ডি পার করেছিল। প্রথম ইনিংসে বড় লিড পাওয়ার আশায় ছিল বাংলা। তবে তা হচ্ছে না। সৌজন্যে রিকি ভুঁই। রঞ্জিতে মরশুমের প্রথম ম্যাচে তৃতীয় দিনে দুরন্ত শতরান হাঁকালেন অন্ধ্রপ্রদেশের তারকা মিডল অর্ডার ব্যাটার।

[ad_2]

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Related Posts
Scroll to Top