ওপেনিং ডে-তে ৬৫ কোটি টাকা আয় করে নতুন রেকর্ড গড়ে জওয়ান

[ad_1]

মুম্বই: ওপেনিং ডে-তে ৬৫ কোটি টাকা আয় করে নতুন রেকর্ড গড়ে জওয়ান

গত বৃহস্পতিবার মুক্তি পাওয়া শাহরুখ খানের নতুন ছবি ‘জওয়ান’ বক্স অফিসে ঝড় তুলেছে। ছবিটি প্রথম দিনেই হিন্দি ভাষায় ৬৫ কোটি টাকা আয় করে নতুন রেকর্ড গড়ে। এই রেকর্ডটি আগে পাঠান ছবিটি গড়েছিল, যা ৫৭ কোটি টাকা আয় করেছিল।

চতুর্থ দিনে আয় ২৮৭.০৬ কোটি টাকা

‘জওয়ান’ ছবির সাফল্য অব্যাহত রয়েছে। ছবিটি চলতি সপ্তাহেও বক্স অফিসে দারুণ ব্যবসা করছে। চারদিনে ছবির আয় ২৮৭.০৬ কোটি টাকা হয়েছে। এটি চলতি বছরে বলিউডে দ্বিতীয় সর্বোচ্চ আয়কারী ছবি।

‘জওয়ান’-এর সাফল্য শাহরুখ খানের ক্যারিয়ারে নতুন দিগন্ত উন্মোচন

‘জওয়ান’ ছবির সাফল্য শাহরুখ খানের ক্যারিয়ারে নতুন দিগন্ত উন্মোচন করেছে। ছবিটি তার ক্যারিয়ারের অন্যতম সফল ছবি হয়ে উঠেছে। এই সাফল্য শাহরুখ খানের ভবিষ্যতের ছবিগুলির জন্যও আশা জাগিয়ে তুলেছে।

বিস্তারিত

‘জওয়ান’ একটি অ্যাকশন থ্রিলার ছবি। ছবিটিতে শাহরুখ খানের পাশাপাশি নদীম, নওয়াজুদ্দিন সিদ্দিকী, দীপিকা পাড়ুকোন, তাপসী পান্নু এবং শরদ কাপুর অভিনয় করেছেন।

ছবিটি গত বৃহস্পতিবার মুক্তি পাওয়ার পর থেকেই দর্শকদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। ছবিটি মাল্টিপ্লেক্স এবং সিঙ্গল স্ক্রিন উভয় ক্ষেত্রেই দারুণ ব্যবসা করেছে।

‘জওয়ান’-এর সাফল্য শাহরুখ খানের ক্যারিয়ারে নতুন দিগন্ত উন্মোচন করেছে। তিনি বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা, কিন্তু ‘জওয়ান’-এর সাফল্য তার ক্যারিয়ারের নতুন অধ্যায়ের সূচনা করেছে।

শাহরুখ খানের নতুন ছবি ‘জওয়ান’ বক্স অফিসে ঝড় তুলেছে। ছবিটি মুক্তির পর থেকেই দর্শকদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে।

এই ছবিতে শাহরুখ খানের দ্বৈত চরিত্রে অভিষেক হয়েছে। তিনি একজন গোয়েন্দা এবং একজন খুনি চরিত্রে অভিনয় করেছেন। এই চরিত্রে তাকে বেশ ভালো লেগেছে দর্শকদের।

‘জওয়ান’ ছবির সাফল্যের জন্য শাহরুখ খান তার অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন। তিনি মঙ্গলবার বৈষ্ণোদেবী ও তিরুপতি মন্দিরে গিয়ে ছবির সাফল্য কামনায় প্রার্থনা করেছেন। তার সঙ্গে ছিলেন তার মেয়ে সুহানা খান এবং ‘জওয়ান’ ছবির সহঅভিনেত্রী নয়নতারা।

‘জওয়ান’ ছবিটি পরিচালনা করেছেন অ্যাটলি কুমার। ছবিতে শাহরুখ খানের পাশাপাশি অভিনয় করেছেন নদীম, নওয়াজুদ্দিন সিদ্দিকী, দীপিকা পাড়ুকোন, তাপসী পান্নু এবং শরদ কাপুর।

[ad_2]

x

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Related Posts
Scroll to Top