ওয়ানপ্লাস বাডস ৩: ১০ মিনিটের চার্জে ৭ ঘণ্টা প্লেব্যাক

[ad_1]

OnePlus Earbuds: ওয়ানপ্লাস আগামী ২৩ জানুয়ারি ভারতে তাদের নতুন স্মার্টফোন ওয়ানপ্লাস ১২ এবং ওয়ানপ্লাস ১২আর লঞ্চ করবে। এই দুই ফোনের সঙ্গেই ওয়ানপ্লাস বাডস ৩ নামে একটি নতুন ইয়ারবাডও লঞ্চ হবে।

আনুষ্ঠানিক লঞ্চের আগেই ওয়ানপ্লাস বাডস ৩-এর বেশ কিছু স্পেসিফিকেশন এবং ফিচার প্রকাশ্যে এসেছে।

ব্যাটারি ব্যাকআপ

ওয়ানপ্লাস বাডস ৩-এ একবার চার্জ দিলে ৪৪ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইম পাওয়া যাবে। মাত্র ১০ মিনিটের চার্জে এই ইয়ারবাডসে প্রায় ৭ ঘণ্টা শোনা যাবে।

অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন

ওয়ানপ্লাস বাডস ৩-এ অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন (ANC) ফিচারের সাপোর্ট রয়েছে। এই ফিচার চালু থাকলে আশপাশের অপ্রয়োজনীয় শব্দ আপনার কানে আসবে না।

সাউন্ড কোয়ালিটি

ওয়ানপ্লাস বাডস ৩-এ LHDC 5.0 Hi-Res Audio টেকনোলজির সাপোর্ট রয়েছে। এর ফলে দুর্দান্ত সাউন্ড কোয়ালিটি উপভোগ করা যাবে।

টাচ কন্ট্রোল

ওয়ানপ্লাস বাডস ৩-এ টাচ কন্ট্রোল ফিচারের সাপোর্ট রয়েছে। এর সাহায্যে মিউজিক প্লেব্যাক, ভলিউম অ্যাডজাস্টমেট এবং গান পরিবর্তন করা যাবে।

অন্যান্য ফিচার

ওয়ানপ্লাস বাডস ৩-এ তিনটি মাইক্রোফোন রয়েছে। এর ফলে কলিংয়ের সময় ভালো অডিও কোয়ালিটি পাওয়া যাবে। এই ইয়ারবাডসে 3D surround space সাউন্ড এফেক্ট এবং Dynamic Bass টেকনোলজিও রয়েছে।

দাম

চিনে ওয়ানপ্লাস বাডস ৩ লঞ্চ হয়েছে CNY 499 দামে, যা ভারতীয় মুদ্রায় প্রায় ৫৮০০ টাকা। ভারতে ওয়ানপ্লাস বাডস ৩-এর দাম এর আশপাশেই থাকতে পারে বলে অনুমান করা হচ্ছে। তবে নিশ্চিতভাবে এখনও কিছু জানা যায়নি।

ভারতীয় ভ্যারিয়েন্ট

ওয়ানপ্লাস বাডস ৩-এর ভারতীয় ভ্যারিয়েন্টের ফিচার এবং স্পেসিফিকেশন চিনে লঞ্চ হওয়া মডেলের মতো অনেকটাই হতে পারে বলে অনুমান করা হচ্ছে। তবে এক্ষেত্রেও সুনির্দিষ্টভাবে কিছু প্রকাশ্যে আসেনি।

ওয়ানপ্লাস বাডস ৩ একটি দুর্দান্ত ফিচার সমৃদ্ধ ইয়ারবাড। এর ব্যাটারি ব্যাকআপ, সাউন্ড কোয়ালিটি, অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন এবং অন্যান্য ফিচারগুলি বেশ আকর্ষণীয়। ভারতে এর দাম যদি ৫৮০০ টাকার আশেপাশে হয়, তাহলে এটি একটি বাজেট-বান্ধব অফার হতে পারে।

[ad_2]

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Related Posts
Scroll to Top